অভিনয়ে নিয়মিত নই, তবে দূরেও নেই: রিচি সোলায়মান

রিচি সোলায়মান ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী।তিনি যখন মিডিয়ায় পা রাখেন তখন তার সঙ্গে প্রতিযোগিতায় অনেকেই ছিলেন। রিচি নিজের মেধা আর অভিনয়শৈলী দিয়ে অনেকেরই মাঝে নিজের উজ্জ্বল অবস্থান তৈরি করে নেন। পরিণত হন দর্শকের ভালোলাগার এক অভিনেত্রীতে। বর্তমানে স্বামীর চাকরির সুবাদে ঢাকা আর নিউ ইয়র্ক- এমনই করেই দিন পার করছেন রিচি সোলায়মান।

গেল কয়েক বছর এই অভিনেত্রীকে টিভি নাটকে তেমন দেখা যায়নি। চলতি বছরের জুনে তিনি দেশে ফেরেন। বেশ কিছু নাটকেও অভিনয় করেন। ঈদে ‘স্বপ্নগুলো তোমায় খোঁজে’, ‘চাঁদের আলোয়’, ‘ঠিকানা’ ও ‘গৃহভৃত্য’ নাটকগুলোতে তাকে পাওয়া গেছে। তিনি এখন ব্যস্ত আছেন দুটি ধারাবাহিক নিয়ে। এগুলো হলো রহমতুল্লাহ তুহিনের ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ ও রুলীন রহমানের ‘রোড নং ৭, বাড়ি নং ১৩’। ধারাবাহিক দুটি যথাক্রমে দীপ্ত টিভি ও বাংলাভিশনে প্রচার হচ্ছে।

রিচি বলেন, আমি অভিনয়ে নিয়মিত নই এটি সত্যি। তবে অভিনয় থেকে দূরেও নেই। যখনি সময় ও সুযোগ পাই অভিনয় করার চেষ্টা করি। প্রচার চলতি ধারাবাহিক দুটির গল্প অনেক চমৎকার। বিশেষ করে ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নাটকটি অন্য রকম। দর্শকদের কাছেও ধারাবাহিকটি বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী রাশেক-উর-রহমানকে বিয়ে করেন রিচি। রাশেদ নিউ ইয়র্ক পুলিশ বিভাগে কর্মরত। ২০১০ সালে জন্ম নেয় এ দম্পতির একমাত্র সন্তান রায়ান রিদোয়ান মালিক।

About বার্তাটাইম

View all posts by বার্তাটাইম →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.