আমি সিঙ্গেল লাইফ নিয়ে সুখে আছি: চাঁদনী

দর্শকপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তার মা-বোনের সঙ্গেই থাকছেন। ঈদের পর মা-বোনসহ পরিবারের সবাইকে নিয়ে কলকাতা থেকে ঘুরে এলেন। সেখানে চারদিন ছিলেন। কলকাতায় সিনেমা দেখার পাশাপাশি ঘুরে বেড়িয়েছেন এই গ্ল্যামারকন্যা। চাঁদনীর বাবা নেই। মা বেঁচে আছেন। তাই মা এবং পরিবারের অন্য সদস্যদের একটু সময় দেয়ার জন্য কলকাতার এই সফর।

বিচ্ছেদ বেদনাকে কাটিয়ে উঠে এখন ক্যারিয়ার নিয়েও বেশ সিরিয়াস হয়েছেন চাঁদনী। ঈদে বিভিন্ন চ্যানেলে তাকে নাচের অনুষ্ঠানে দেখা গেছে। অভিনয়েও বেশ মনোযোগী হয়েছেন। চাঁদনীর হাতে ‘পাগলা হাওয়া’ শিরোনামের একটি ধারাবাহিক রয়েছে। এটি নির্মাণ করছেন আশিক মাহমুদ রনি। খুব শিগগিরই এটি প্রচারে আসবে। ঈদের পরে এই পর্দাকন্যা ‘শূন্যতায় পূর্ণতা’ শিরোনামের একটি একক নাটকের কাজ শেষ করেছেন। নাটকটি নিয়ে এই অভিনেত্রী দারুণ উচ্ছ্বসিত তিনি।

এদিকে সিঙ্গেল লাইফ নিয়ে চাঁদনী বলেন, ‘আমার চেয়েও অনেক বেশি খারাপ সময় মানুষ পার করে। অনেক মানুষের হাত নেই, পা নেই। তবু তারা বেঁচে থাকে। কিন্তু আল্লাহর রহমতে আমার সেই রকম কিছু হয়নি। মানুষের জীবনে দুর্ঘটনা ঘটে। এটাকে অতিক্রম করেই সামনে এগিয়ে যেতে হবে। আমি সিঙ্গেল লাইফ নিয়ে সুখে আছি।আমার কোনো আফসোস নেই।’

তিনি আরও বলেন, ‘এখন আমি স্বাধীনভাবে যখন যা খুশি করতে পারি। এই সময়টা আমার জীবনে না এলে আমি কতটা সুখী সেটি হয়তো উপলব্ধি করতে পারতাম না। এভাবে সিঙ্গেল থাকতে চাই। কারো সঙ্গে নিজেকে আর জড়াবো না।’

চাঁদনী ১৯৯৪ সালে ‘দুখাই’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। পরে ‘লালসালু’ ও ‘জয়যাত্রা’তে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। ক্যারিয়ারের এই দ্বিতীয় ইনিংসেও অভিনয় করতে চান তিনি। বাণিজ্যিক এবং বিকল্প ধারার দুই চলচ্চিত্রের প্রতি আগ্রহ আছে তার ।

About বার্তাটাইম

View all posts by বার্তাটাইম →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.