মেয়ের খোলামেলা ছবিতে যা বললেন শাহরুখ

বিনোদন

বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ইনস্টাগ্রামে তার রয়েছে ২০ লাখ অনুসারী। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন তিনি।

কখনো কখনো খোলামেলা ছবি আপলোড করে উষ্ণতা ছড়ান শাহরুখকন্যা। সম্প্রতি নিজের ইনস্টা অ্যাকাউন্টে তেমনি একটি ছবি আপলোড করেছেন সুহানা। যেখানে তাকে দেখা যাচ্ছে, সাদা স্লিভলেস টপ ও ডেনিম শর্টসে। পুলের ধারে বসে সুহানা এমনভাবে লুক দিয়েছেন, তার রূপ ও শরীরের আবেদন যেন ঝলমল করছে।

জানা গেছে, ছবিটি তুলে দিয়েছেন শাহরুখপত্নী তথা সুহানার মা গৌরী খান। ছবিটির ক্যাপশনে সুহানা লিখেছেন, ‘মনে করুন এটা পেপসি। আর আমি হলাম সিন্ডি ক্রফোর্ড।’ মেয়ের এই খোলামেলা ছবিতে মন্তব্য করেছেন শাহরুখ খানও। তিনি লিখেছেন, ‘আমি কি মনে করতে পারি এটা তুমি এবং কোকাকোলা ঘটনাচক্রে? আমি কি এই ছবির প্রশংসা করতে পারি?’ জবাবে সুহানা বললেন, ‘হ্যাঁ তুমি পারো।’

আবার একই ছবি পোস্ট করেছেন গৌরী খানও। সেখানে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘হ্যাঁ নীল আমার প্রিয় রঙ’। ওই পোস্টে শাহরুখ কমেন্ট করেছেন, ‘এই ছবিতে যে রঙ তুমি আপন করে নিয়েছো, আর যে রঙ সুহানার মধ্যে রয়েছে, সেটাই আমার প্রিয় রঙ।’ সুহানার এই ছবি কেবল তার অ্যাকাউন্ট থেকেই সাড়ে ৪ লক্ষাধিক লাইক পেয়েছে।

আর হাজারো মন্তব্য তো রয়েছেই। তবে শাহরুখ যখন কমেন্ট করেছেন, তখন সেই মন্তব্যটাই হয়ে গেছে ভাইরাল! প্রসঙ্গত, ১৯৯১ সালে গৌরী খানকে বিয়ে করেছিলেন শাহরুখ খান। তাদের সংসারে মোট তিনটি সন্তান রয়েছে। এর মধ্যে একমাত্র মেয়ে সুহানার জন্ম হয়েছিল ২০০০ সালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *