আবার মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই!

বিনোদন

বলিউডের অন্যতম জনপ্রিয় ও ব‍্যক্তিত্বময়ী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। বিশ্বসুন্দরীর তকমা পাওয়া থেকে শুরু করে বলিউডে প্রবেশ ও তারপর বচ্চন পরিবারের বধূ হয়ে ওঠা। নানান বিচিত্র ও রঙিন ঘটনায় সাজানো ঐশ্বর্যর বলিউড জীবন। ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারের পুত্রবধূ হন ঐশ্বর্য। ২০১১ সালে জন্ম হয় ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র মেয়ে আরাধ‍্যার। এবার শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিসুন্দরী।

হঠাৎ এমন গুঞ্জনের কারণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঐশ্বর্যর কয়েকটি সাম্প্রতিক ছবি। কিছুদিন আগেই পুডুচেরীতে দক্ষিণী সুপারস্টার এস শরৎ কুমারের সঙ্গে দেখা করেছেন ঐশ্বর্য, অভিষেক ও তাদের মেয়ে আরাধ্যা। অভিনেতা ও তার দুই মেয়ে বরলক্ষ্মী ও পূজার সঙ্গে বচ্চন পরিবারের কিছু ছবি ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে। সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ হওয়ার পর থেকেই এই ছবি ঘিরে ঐশ্বর্যর ভক্তদের মধ্যে শুরু হয়েছে জল্পনা।

শরৎ কুমারের কন্যা বরলক্ষ্মী ছবিগুলি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এদিন কালো পোশাকে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। তার ওজনও কিছুটা বেড়েছে বলে বোঝা যাচ্ছে ছবিতে। তবে নেটিজেনদের চোখ আটকেছে ঐশ্বর্যর সম্ভাব‍্য বেবিবাম্পে। এক হাত দিয়ে কিছুটা আড়াল করার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী। অপর একটি ছবিতে সবার পেছনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি।

এই ছবিগুলি দেখেই নেটজনতার একাংশের দাবি ফের মা হতে চলেছেন ঐশ্বর্য। আরাধ‍্যার পর নতুন সদস্য আসছে বচ্চন পরিবারে। আবার অনেকেই লিখেছেন ঐশ্বর্য বহুদিন হল অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন। উপরন্তু দীর্ঘ লকডাউনে ওজন বাড়াটা অস্বাভাবিক নয়। বরং পঞ্চাশের দোড়গোড়ায় এসে এখনো যে শরীরের বাঁধন অটুট রেখেছেন ঐশ্বর্য তার জন্য রীতিমতো প্রশংসার দাবিদার তিনি।

নেটিজেনদের জল্পনা কল্পনা চললেও এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি বচ্চন পরিবারের কেউই। অবশ্য এমন গুঞ্জন যে এই প্রথম উঠছে এমনটা কিন্তু নয়। এর আগেও বেবিবাম্প নিয়ে ঐশ্বর্যর একটি চরম লাস্যময়ী ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু পরে জানা যায় সেটি আরাধ‍্যার জন্মের সময়কার ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *